top of page
Writer's pictureThink-Tank

মানুষের পাশে সালমান এফ রহমান

করোনা ভাইরাসের কারণে জনজীবন স্থবির হয়ে উঠার পর দোহার নবাবগঞ্জের সংসদ সদস্য ও মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা জনাব সালমান এফ রহমান নিম্ন আয়ের মানুষদের জন্য নিজস্ব তহবিল থেকে খাদ্য ও চিকিৎসা দিয়েছিলেন। তিনি লক্ষ্য করেছিলেন যে নিম্ন আয়ের মানুষদের কঠিন হয়ে দাঁড়িয়েছে পরিস্থিতি মোকাবেলা করা।



করোনা ভাইরাসের প্রকোপ শুরু হবার পর সালমান এফ রহমান দোহার উপজেলার ৮টি ইউনিয়ন, একটি পৌরসভা ও নবাবগঞ্জ উপজেলার ১৪টি ইউনিয়নে খাদ্য ও ঔষধ সামগ্রী বিতরণ করেন। এর পাশাপাশি তিনি দোহার ও নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও এলাকার ২২ টি কমিউনিটি হাসপাতালের চিকিৎসকদের জন্য জীবাণুনাশক স্প্রে ও পিপিই দিয়েছেন।


একজন বিচক্ষন সাংসদ তিনি। তার আসনের আওয়ামীলীগ কর্মীদের শৃঙ্খলামূলক দিকনির্দেশনা দিয়েছেন তিনি। সেখানে উল্লেখ্য করেছেন তাঁর সফরের সময় স্থানীয় আওয়ামী লীগনেতাকর্মীরা যেন কোনও মোটরসাইকেল শোভাযাত্রা না আয়োজন করে। পাশাপাশি স্থানীয় প্রশাসনের কাছেও তিনি একটি চিঠি লেখেন। তথ্যসুত্রঃ সালমান এফ রহমান আওয়ামী লীগ কর্মীদের, দোহার-নবাবগঞ্জের আওয়ামী লীগের নেতা-কর্মী এবং স্থানীয় প্রশাসনকে দিক-নির্দেশনা দিয়েছেন





5 views0 comments

Comentários


bottom of page